বিয়ের আগে অন্য নারীর সাথে নিজের কামোবাসনা পূরণ করা ইসলামে জায়েজ কি না?

আসসালামু আলাইকুম!

ভাই আমি এই সাইটের একজন নতুন মেম্বার প্রথমে পোস্টের টাইটেল নামটা শুনে হয়তো অনেকেই বলবেন এই লোকটার চরিত্র খারাপ। আমি দু:খিত ভাই আমি খুব সমস্যায় পড়ে এই পোস্টটা করেছি। যদি পারেন কোন ভাই উপকার করবেন এবং সঠিক ইসলামের রাস্তা দেখাবেন দয়া করে কেউ গালিগালাজ করবেন না।

আমার প্রশ্ন হচ্ছে: কোন ছেলের যদি অর্থ সম্পদ না থাকে বা তাহার বিয়ে করে স্ত্রী নিজের সাথে রাখার মতো একটি ঘর না থাকে কিংবা স্ত্রী মৌলিক চাহিদা পূরণ করার মতো ছেলেটি সামর্থ্য না থাকে। তাহলে কি তাহার মনের প্রচন্ড কামবাসনা  থাকা সত্যেও সে অন্য মেয়ের সাথে নিজের কামবাসনা মিটানোর রাস্তা/সুযোগ থাকতেও ছেলেটি তাহার গুণার ভয়ে কামবাসনা পূরণ করতে না পেরে নিজের সাথে হয়তো প্রতিনিয়ত নিজেই অন্যায়/পাপ করে ফেলছে। এখন বিয়ে করেই তার কামবাসনা পূরণ করতে হবে নাকি বিয়ের করার সার্মর্থন্য্ হওয়ার আগ পর্যন্ত ছেলেটি অন্য কোন নারীর সাথে তাহার কামবাসনা পূরণ করার কোন রাস্তা/ব্যবস্থা আছে কি আমাদের ইসলামে। [ভাই, দয়া করে আপনারা সবাই আমাকে এই পাপ/সমস্যা থেকে রক্ষা করেন]

One thought on “বিয়ের আগে অন্য নারীর সাথে নিজের কামোবাসনা পূরণ করা ইসলামে জায়েজ কি না?

  • September 9, 2015 at 12:34 pm
    Permalink

    না জায়েজ নাই। কেননা রাসুল সঃ বলেছেন যে ব্যক্তির বিবাহের সামর্থ আছে সে বিবাহ করবে। আর যার বিবাহ করার সামর্থ নাই সে রোজা রাখবে।

Leave a Reply