যেনে নিন পবিত্র কোরআনের আয়াত থেকে কিছু ফজিলত

আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় মহান আল্লাহ পাকের অশেস রহমতে ভাল আছি।

অনেক দিন যাবৎ আপনাদের সাথে কিছু শেয়ার করতে পারিনা। তাই আজ ভাবলাম কিছু একটা শেয়ার করি। তবে আজ যেটা শেয়ার করব,এটা একটা ইসলামিক জিনিস,করো ভাল লাগলে কাজ করবেন,আর কারো ভাল না লাগলে করার দরকার নেই তবে ইসলামিক জিনিস নিয়ে কখনও বাড়তি কিছু করতে হয়না বা অবিশ্বাস করতে হয় না। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক।

 

আজ যেটা শেয়ার করতেছি একটা অডিও সুরার মধ্যের কিছু কিছু অংশ যার সাইজ মাত্র 15.00 এমবি। এতে আছে যা,তা বলে বুঝানো যাবে না। ছোট ছোট কিছু শব্দ পাঠ করিলে অনেক ফজিলত যা আপনি কল্পনাও করতে পারবেন না।

(উদাহরন সরুপ)

  1. যে মায়ের সন্তান হয় না,তার সমাধান
  2. জীবনের গুনা মাফ
  3. খাটী ঈমানদার হইয়া কবরে যাওয়া।
  4. ইসলামের রাস্তায় ফিরে আসা

এই রকম আরো অনেক কিছু যা বলে বুজানো যাবে না। হয়তো আপনারা বলতে পারেন আপনি কি কবিরাজি বা ওজা গিরি শুরু করলেন?? আমি বলব না ভাই এইটা সবারই দরকার আছে আমার লেখায় হয়তো কিছুই বুঝবেনা না। আপনারা তো কত কিছুই করেন নেটে,কত যায়গায় মেগাবাইট শেষ করেন,এখন এখানে একটু 15এম বি,মায়া দয়া ছেড়ে আমার জন্য একটু 15এম বি খরচ করেন। আসা করি সবার কাজে লাগবে। যদি করো না লাগে তবে মনে করবেন আমি এটা এক ভাইকে দান করেছিলাম তাই 15এম বি. খরচ করেছি। এখানে আছে শুধু কোন দোয়া কতবার পাঠ করলে কি হয়,এখন হয়ত বলতে পারেন,এটাতো রাস্তায় মাইকিং করেও বিক্রি করে 10-5টাকা করে বই,করলেও কি ভাবে উচ্চারন করতে হয়? কি ভাবে কোন যায়গায় কতটুকু টান দিতি হয়? তালেখা থাকে না। আর কথা না বাড়িয়ে এখানেই শেষ করলাম। দয়া করে এই কাজের জন্য না হয়,আমি কষ্ট করে এই টিপস করেছি একে বারে কষ্ট বিথা যাবে?? আমার কষ্টের দিকে তাকিয়ে হলেও একবার ডাউনলোড করে শুনুর পুরুটা দেখুন কাজের কিনা??

 

আর আমরা সবাই নামাজ পরার চেষ্টা করি এবং অন্যকে নামাজের ফজিলত বলি ও তাকে উসাহিত করি নামাজের জন্য।

ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

আর কাজের হল কিনা তা জানাতে ভুলবেন না।

 

আমার লেখার কোন যায়গা থেকে যদি ভুল থাকে তাহলে ক্ষামার দৃষ্টিতে দেখবেন।

ডাউনলোড এখানে Mediafire

 

”আল্লাহ হাফেজ”

 

 

আমাকে সব সময় পাওয়া যাবে এই গ্রুপে

“PC HELP CENTER”

পিসির যে কোন সমস্যা লিখতে পারেন,সমাধান দেয়ার চেষ্টা করব..ইচ্ছা হইলে এখনই যোগদান করুন।

 

মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট পত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করুন এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষমার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Leave a Reply