রমযানকে জানুন পরিপূর্ণ ভাবে! রোজার সময় যে সব কাজ সুপারিশ করা হয়েছে ও যা অনুৎসাহিত…। একটি পরিপূর্ণ গাইড ।

বিসমিল্লাহির রহমানীর রাহীম

 

আসসালামু আলাইকুম ।

 

শুরু করছি মহান আল্লাহ্‌ নামে ।আমার খুবি ভাল লাগতেছে এই ভেবে যে আজ আমি মহান আল্লাহ্‌ রহমতে রমযান বিষয়ক আমার ধারাবাহিক পোস্ট শুরু করতে পেরেছি ।হয় তো অনেকেই বলতে পারেন ১৭ টি রোজা হয়ে গেছে তার পর কেন এ বিষয় নিয়ে ধারাবাহিক পোষ্ট ।কেন রমযান মাসের শুরু থেকে এ নিয়ে পোষ্ট করলেন না ।

আসলে আমি চেয়েছিলাম রমযান মাসের শুরু রমযান নিয়ে ধারাবাহিক পোষ্ট করবো ।কিন্তু বিভিন্ন সমস্যার কারনে তা হয়ে ওঠে নি ।তার মধ্যে যে সমস্যা ছিল তাদের মধ্যে অন্যতম হল আমার ব্লগ ।আসলে আমি চেয়েছিলাম রমযান সম্পর্কে এই ধারাবাহিক পোষ্টের সকল পোষ্ট প্রথমে আমি আমার ব্লগে প্রকাশ করবো ।কিন্তু আমার ব্লগের কিছু সমস্যা কারনে আমি পোষ্টগুল প্রকাশ করতে পারি নি ।যাই হোক মহান আল্লাহ্‌ তাআলাল রহমতে আজ থেকে আমি আমি শুরু করছি……………।।আশা করি আমার প্রতিটি পোষ্ট পড়বেন এবং ডাউনলোড করে নিজের করে নিবেন সাথে অন্যদের সাথে শেয়ার করবেন ।

ডাউনলোড করে অন্যদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।রমযান সম্পর্কে নিজে জানুন এবং অন্যকে জানতে সহয়তা করুন ।

আমার এই ধারাবাহিক পোষ্টে আপনি পাবেন রমযান সম্পর্কিত আর্টিকেল, ফতোয়া, বই, অডিও এবং ভিডিও লেকচার ।যা এই রমযানকে আরো বিশেষ করতে, এই রমযান কে আপনার জীবনের শ্রেষ্ঠ রমযানে, এই রমযান মাস এর সময়কে আপনার জীবনের সেরা সময়ে পরিণত করতে সহায়তা করবে(ইনশাআল্লাহ্‌) )।

আমি চেষ্টা করবো প্রতিটি পোষ্ট খুবি তথ্যবহুল করতে ।আপনারা আমার জন্য দোয়া করবেন আর সাথে থেকে উৎসাহ দিবেন ।

আজ আমি একটি খুবি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে পোষ্ট করছি সেটা হচ্ছে……।

রোজার সময় যে সব কাজ সুপারিশ করা হয়েছে ও যা অনুৎসাহিত করা হয়েছে !

 

 

এটা খুবি গুরুত্বপূর্ণ বিষয় যে রোজার সময় আমাদের কোন কোন কাজ সুপারিশ করা হয়েছে আর কোন কোন কাজ করতে অনুৎসাহিত করা হয়েছে ।রোজাকে আরো সহিহ করতে এ বিষয় সম্পর্কে জানার কোন বিকল্প নেই ।

এটি একটি এমপি৩ ফাইল ।আর আমাদেরকে এই বিষয় সম্পর্কে কুরআন ও হাদিসের আলোকে পরিপূর্ণ জ্ঞান দিয়েছে ডঃ যাকির নায়েক ।

এ বিষয় সম্পর্কে একটি পরিপূর্ণ গাইড …………।

https://www.dropbox.com/s/o6atfl34q3aar5k/(7)%20je%20sob%20kaj%20kora%20ba%20na%20korte%20bola%20hoyeche.rar?m

 

আল্লাহ তা’আলা আমাদেরকে রমাদান মাসের ফযিলাত হাসিল করার তাওফীক দিন। আমীন।

হে,আল্লাহ্‌ আমাদের কবুল কর । আমীন !

 

রমযানকেজানতে, রমযানসম্পর্কিতআরোআর্টিকেল, ফতোয়া, বই, অডিও  এবংভিডিওলেকচারএরজন্যএবংএইরমযানকেআরোবিশেষকরতে, এইরমযানকেআপনারজীবনেরশ্রেষ্ঠরমযানে, এইরমযানমাসএরসময়কেআপনারজীবনেরসেরাসময়েপরিণতকরতেযোগদিন “My World, My Belief” গ্রুপঅথবাভিজিটকরুনআমারব্লগ……

Leave a Reply