জাভা ব্যবহারকারীদের জন্য জবর/জের/পেশসহ পবিত্র কোরআন শরীফ

বিসমিল্লাহির রহমানীর রহিম

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন? আমিও আপনাদের দোয়ায় অনেক ভাল আছি। তাহলে কাজের কথায় আসি।

বেশি কিছু বলার দরকার নেই, তবে ব্যবহার বিধি না বললে আপনারা ব্যবহার করতে একটু সমস্যায় পরতে পারেন, তাই বলি। আপনি প্রথমে ডাউনলোড করে ওপেন/ইন্সটল করুন আপনার মোবাইলে এরপর ইনডেক্সে এ যান এবং সেখানে সূরা দেখতে পারবেন সেখানে নিচে আসতে চাইলে ৮ এবং উপরে উঠতে চাইলে ২ চাপ দিতে হবে, আবার সূরার আয়াত পড়তে পড়তে নিচে আসতে চাইলে ১ আর উপরে উঠতে চাইলে ৩ চাপতে হবে।

এখানে কয়েকটা সফটওয়্যার দিয়ে দিলাম। আপনার যেটা পছন্দ হয় নিতে পারেন।

১। আমি কিছু ফিচার দিতে চাইছিলাম কিন্তু কি কারনে যেন সমস্যা হচ্ছে তাই ফিচার দিতে পারলাম না, সাইটে আপলোড হয় ঠিকই কিন্তু পিক্সারটি পোষ্টে ইন হয় না। তাই শুদু ডাউনলোড লিংক দিলাম।

ডাউনলোড লিংক এক সাইজ: 322 কেবি.

ডাউনলোড লিংক দুই সাইজ: 322 কেবি.

ডাউনলোড লিংক তিন, সাইজ: 2.82 MB

 

ভাল লাগলে কমেন্টে জানাতে ভুলবে না…

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট পত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করুন এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষমার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Leave a Reply