java ব্যবহারকারীদের জন্য নামাজ/রোজার সকল কিছুর সময় সূচী দেখার ব্যবস্থা

বিসমিল্লাহির রহমানীর রহিম

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন? আমিও আপনাদের দোয়ায় অনেক ভাল আছি। তাহলে কাজের কথায় আসি।

বেশি কিছু বলার দরকার নেই, শুদু ডাউনলোড করবেন এবং ইন্সটল করবেন, ব্যাস কাজ শেষ এবার সেটিং থেকে দেখুন আপনার জেলার নাম আছে কিনা যদি না থাকে তাহলে তো কিছু করার নেই দেখুন যে নাম গুলো আছে ঐ নামের কোন জেলার সাথে আপনার জেলার টাইম মিলে সেই জেলা সিলেক্ট করুন। অথবা আপনারটা থাকলেতো কথাই নেই 😛 😀 এখন এখানে পাঁচ ওয়াক্ত নামাজ এবং সেহরী/ইফতারের সময় সূচী সহ পরবর্তী দিনের ফজরের নামাজের সময় পাবেন।

ডাউনলোড লিংক সাইজ: 45.7 কেবি।

ভাল লাগলে কমেন্টে জানাতে ভুলবে না…

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট পত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করুন এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষমার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Leave a Reply