হযরত ঈসা (আ.) কিয়ামতের পূর্বে অবতরণ করবেন

বিসমিল্লাহির রহমানীর রহিম

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন? আমিও আপনাদের দোয়ায় অনেক ভাল আছি। তাহলে কাজের কথায় আসি। আমি সময়ের অভাবে নিজে টাইপ করে পোষ্ট করতে পারলাম না, কিন্তু এই গুলো সকলের জানা দরকার, তাই আমি এটা শেয়ার করেছি। আর বর্তমানে এমনিতেই মাঝে মাঝে গুজব ছড়ায় যে, আগামী অমুক দিন পৃথিবী ধংশ হয়ে যাবে, এই সব গুজব যে বিশ্বাস করে তারও ঈমান থাকে না, আর সবাই অন্তত এটা যানে যে, কিয়ামত হবার পূর্বে হযরত ঈসা (আ.) দূনিয়াতে আসবে আর এই বিষয় নিয়ে আমি ধারাবাহিক ভাবে পোষ্ট করব তা প্রায় অনেক দিন আগে থেকে চিন্তা করেতেছি কিন্তু সময়ে সাথে পেরে উঠতেছি না, তাই সরাসরি বই স্কান করে আপলোড করে দিলাম, এতে সময় কম লেগেছে, এবং অনেক সুবিধাও আছে, এটা আপনি সহজেই সংরক্ষণ করতে পারবেন, মোবাইলে রেখেও পড়তে পারবেন কারণ এটা পিক্সার আকারে আছে, আবার পিসিতে বসেও পড়তে পারবেন, আর এটা রেজুলেশণ 300 দেয়া আছে ফলে আপনি জুম করেও দেখে দেখে পড়তে পারবেন ফাটবে না, স্পষ্ট দেখতে পারবেন। ধন্যবাদ ভাল থাকবেন। পিক্সারটি নিচে দেয়া হল।

 

2 copy

 

 

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

 

মোঃ আবুল বাশার

আমি একজন ছাত্র,আমি লেখাপড়ার মাঝে মাঝে একটা ছোট্ট পত্রিকা অফিসে কম্পিউটার অপরেটর হিসাবে কাজ করে,নিজের হাত খরচ চালানোর চেষ্টা করি, আমি চাই ডিজিটাল বাংলাদেশ হলে এবং তাতে সেই সময়ের সাথে যেন আমিও কিছু শিখতে পারি। আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করুন এবং অন্যকেও ৫ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন। আমার পোষ্ট গুলো গুরে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন। মানুষ মাত্রই ভুল হতে পারে,ভুল ত্রুটি,হাসি,কান্না,দু:খ,সুখ,এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভড়া জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,ভুল ত্রুটি ক্ষমার দৃর্ষ্টিতে দেখবেন। আবার আসবেন।

Leave a Reply